একা আমি
- আমিনুল ইসলাম ১৮-০৫-২০২৪

একা শহর একা প্রহর
.... একা কাটাই দিন,
একা হাঁটি একা খাটি
....বন্ধু তোরাহীন!

একা হাসি একা কাঁদি
....একাই আছি বেশ,
একার সাথে দেখা করাই
.....তোরা নিরুদ্দেশ!
(প্রিয় বন্ধুদের স্মরণ করে)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।